+88 09613505050 (8:30 a.m - 6:00 p.m)

বেস্ট ক্যাফে রিটেইল ক্যাটাগরি অ্যাওয়ার্ড এ ভুষিত হলো ‘সিক্রেট রেসিপি’

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ক্যাফে রিটেইল অ্যাওয়ার্ড পেল সিক্রেট রেসিপি, পেপেরোনি লিমিটেড। মালয়েশিয়ান সর্ববৃহৎ এবং শীর্ষস্থানীয় অ্যাওয়ার্ড উইনার ক্যাফে চেইন সিক্রেট রেসিপি বাংলাদেশে তার মুখরোচক খাবার ভোক্তাদের নিকট পৌছে দিচ্ছে ‘ফেয়ার গ্রুপ’। সেবা ও খাবারের মান বিবেচনায় বেস্ট ক্যাফে রিটেইল ক্যটাগরিতে অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে সিক্রেট রেসিপি বাংলাদেশ এ অ্যাওয়ার্ড অর্জন করেছে । বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এর আয়োজনে সম্প্রতি ভার্চুয়ালে প্লাটফর্মে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

করোনা মহামারী এবং লকডাউনের প্রভাবে ২০২০ সালে বন্ধ হয়ে পড়েছে বেশির ভাগ হোটেল, রেস্তোরা। গ্রাহক সেবার কথা চিন্তা করে ঠিক সে সময় সিক্রেট রেসিপি তাদের হোম ডেলিভারি এবং টেকওয়ের মাধ্যমে পৌছে যায় গ্রাহকের দোরগোড়ায়। নতুন কর্মী নিয়োগ , নিজস্ব পরিবহনে হোম ডেলিভারীর মাধ্যমে সেবা নিশ্চিতে বিরামহীনভাবে কাজ করে গেছে। যার ফলশ্রুতিতে আজকের এ অর্জন।

২০১৮-২০১৯ অর্থ বছরে সিক্রেট রেসিপির বিক্রয় প্রবৃদ্ধি ছিল ৪৯ % যা করোনা মহামারীর প্রাদুর্ভাবে ২০১৯-২০২০ অর্থবছরে কমে গিয়ে দাঁড়ায় ৭%। মহামারীকালে নেওয়া বিভিন্ন পদক্ষেপ এর ফলে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন এবং গ্রাহক সেবার মান বৃদ্ধি করে সে ক্ষতি কাটিয়ে ২০২০-২০২১ অর্থবছরে এ প্রবৃদ্ধি এসে দাঁড়ায় ৪৬%।

ফেয়ার গ্রুপের ডিরেক্টর জনাব মুতাসিম দায়ান বলেন, “করোনাকালে সবাই যখন ব্যবসা গুটিয়ে কর্মীছাটাইয়ে ব্যস্ত ,সেখানে সিক্রেট রেসিপি কর্মীদের বাড়তি সুবিধা প্রদান করে। নিজস্ব পরিবহনে যাতায়াত , সরকারী বিধি-নিষেধ এবং মহামারিতে কর্মীদের স্বাস্থ্য নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করে সেবা প্রদান করার কাজটি চালিয়ে যায়। যার ফলে আজকের এ অর্জন। ভবিষ্যতেও ও ধাঁরা অব্যাহত রেখে গ্রাহকদের নিকট বিশ্বস্ত একটি ব্যান্ড নেইম হয়ে উঠবে সিক্রেট রেসিপি।”

বর্তমানে সিক্রেট রেসিপি রাজধানী ঢাকায় ৪ টি ফ্ল্যাগশীপ সহ মোট ১৩ টি আউটলেটের মাধ্যমে তাদের কার্যক্রম পরিচালনা করছে। ইতিমধ্যে চট্রগ্রাম নগরীতে ৪টি আউটলেটের মাধ্যমেও সেবা প্রদানের জন্য কাজ করে যাচ্ছে মাল্যেশিয়ার বিখ্যাত চেইন “সিক্রেট রেসিপি’,পেপোরোনি লিমিটেড। রেস্তোরাঁর শাখাগুলো তিনটি শ্রেণীতে সাজানো- ফ্ল্যাগশিপ, স্ট্যান্ডার্ড এবং এক্সপ্রেস।

পেপারনি লিমিটেড এর হেড অফ বিজনেস জনাব কে এস এম মহিতুল বারী বলেন,” মহামারীকালে গ্রাহকের গোড়দোড়ায় সেবা নিশ্চিতের কাজটি ছিল বেশ চ্যালেঞ্জিং।সরকারী স্বাস্থ্যবিধি মেনে সুস্বাদু খাদ্য নিশ্চিত, অনটাইম ডেলিভারীর পাশাপাশি সকল আউটলেটে প্রিমিয়াম স্বাদ ও সেবার মান সঠিক রেখে সর্বোচ্চ সেবা প্রদান করে গেছে সিক্রেট রেসিপি। করোনাকালীন সময়ে ভোক্তারা আমাদের পাশে থাকায় আমরা এ চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হয়েছি।“

ফেয়ার গ্রুপ হেড অফ মার্কেটিং জনাব জে এম তাসলিম কবীর বলেন, “ আমরা গ্রাহকদের প্রিমিয়াম সেবা প্রদানে বদ্ধ পরিকর।ব্যবসা সম্প্রসারন ,গ্রাহক সন্তুষ্টি, সেবার মান বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত নিত্য নতুন আইডিয়া নিয়ে কাজ করে যাচ্ছি। ২০২১ সালের মধ্যে বন্দর নগরী চট্রগ্রামে আরও চারটি আউটলেট সম্প্রসারনের কাজ ইতিমধ্যেই চলমান রয়েছে। অতি সম্প্রতি উত্তরাতে আমরা আউটলেট সম্প্রসারন করেছি। রাজধানী ঢাকায় আরও নতুন দুটি আউটলেটের কাজ শুরু হবে। এ ছাড়াও দেশের সীমানা পেরিয়ে কল সেন্টারের মাধ্যমে বিদেশ থেকে আসা অর্ডার নিয়ে সিক্রেট রেসিপির নিজস্ব ডেলিভারীম্যান পৌছে যাচ্ছে ভোক্তার দরজায়।”

খাবারের ক্ষেত্রে মেইন কোর্স, পানীয় আর কেকের দিকে বেশি নজর দিয়েছে রেস্তোরাঁটি। আট পদের ক্রিম কেক, ছয় পদের চিজ কেক, তিন পদের ব্রাউনি আর সঙ্গে আছে ১০ পদের বরফ-শীতল চা ও কফি। চার পদের কফি, ছয় পদের লাতে, লেমোনেইড, মিল্কশেইক।

কেক ছাড়াও বিভিন্ন রকম সালাদ, সুপ, মুরগির বিভিন্ন পদ, সামুদ্রিক মাছ, পাস্তা, স্টেইক ইত্যাদির স্বাদ নিতে চাইলে যেতে পারেন এই রেস্তোরাঁর বিভিন্ন শাখায়।

গ্রাহকরা আউটলেট অথবা হটলাইন (09613505085) এর মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। এছাড়াও অনলাইন ফুড ডেলিভারি সার্ভিস ফুডপান্ডা, হাংরিনকি, পাঠাও ফুড এর মাধ্যমেও অর্ডার করা যাবে।

Add a comment

*Please complete all fields correctly

Related Blogs

Hyundai 39th Korean Cup Golf Tournament 2023
receives President's award for Industrial Development
Motor show