+88 09613505050 (8:30 a.m - 6:00 p.m)

ফেয়ার ইলেকট্রনিক্স ‘ফ্যাটরী ডে’ তে কোম্পানীর মুনাফায় শ্রমিকের অংশগ্রহণ তহবিল উদ্ধোধন

ফেয়ার গ্রুপ পরিচালক , প্রয়াত নাবিহা রাইদার জন্মদিন উপলক্ষ্যে প্রতি বছরের ১০ই মার্চ পালন করা হয় ‘ফ্যাক্টরী ডে’। প্রতিবারের ন্যায় এবার ও ফেয়ার ইলেকট্রনিক্স কারখানায় সকল কর্মকর্তা, কর্মচারী এবং ফ্যাক্টরির কর্মীরা দিনব্যাপী নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন করেন এবং মহুমার আত্নার মাগফিরাত কামনা করেন।

ফেয়ার গ্রুপের পরিচালক ডাঃ রাজিনা খাতুন ও ফেয়ার গ্র্রুপের উপদেষ্ঠা মেজর জেনারেল হামিদ আর. চৌধুরী জাতীয় পতাকা ও ফেয়ার ইলেক্ট্রনিক্সের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ‘ফ্যাক্টরি ডে-২০২২’ সুচনা করেন করেন । পরবর্তীতে দোয়া মাহফিলের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠান উদযাপন শুরু করা হয়।

ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব, পরিচালক মুতাসিম দাইয়ান, ফেয়ার গ্র্রুপের উপদেষ্টা মেজর জেনারেল হামিদ আর. চৌধুরী, আরসিডিএস, পিএসসি (অব.), পরিচালক অ্যাডমিন লেঃ কর্নেল নূর মোহাম্মদ সিকদার (অবঃ), চীফ অপারেটিং অফিসার ব্রিগেডিয়ার জেনারেল আকরামুল হক (অব:) , হেড অফ মার্কেটিং জে. এম. তসলিম কবীরসহ সম্মানিত উচ্চপদস্থ কর্মকর্তা, কর্মচারী, কারখানার প্রকৌশলী, কর্মকর্তা এবং কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেয়ার গ্রুপ পরিচালক মুতাসিম দাইয়ান এ সময় কর্মীদের উৎসাহ প্রদানের লক্ষ্যে এ বছর থেকে ডব্লিউ পি পি ফান্ড (কোম্পানীর মুনাফায় শ্রমিকের অংশগ্রহণ তহবিল) ফান্ড চালু করেন এবং এ দিনই ২০১৯-২০ অর্থবছরের মুনাফা শেয়ার করা হয়।

কারখানার প্রাঙ্গনে কারখানা কর্মীদের জন্য মিউজিক্যাল চেয়ার, শুটিং, রিং নিক্ষেপ ইত্যাদির মতো প্রচুর খেলাধুলার আয়োজন করা হয়।
ফ্যাক্টরী ডে ও প্রয়াত পরিচালক নাবিহা রাইদার জন্মদিন উপলক্ষ্যে সকলের উপস্থিতে কেক কাটা হয়। এছাড়াও আয়োজন করা হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান । এতে সংগীত পরিবেশন করেন এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী সাবরিনা এহসান পড়শী। এছাড়াও কারখানায় কর্মরত কর্মীদের মধ্যে অনেকেই সংগীত পরিবেশন করেন। পরবর্তীতে বিশেষ আকর্ষণ হিসেবে ডিজে মেহেদি’র পরিবেশনার মাধ্যমে সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষ হয়।

এছাড়াও কারখানা কমীদের জন্য ছিল রাফেল ড্র যেখানে কনজুম্যার ইলেকট্রনিক্স এবং হোম এ্যাপ্লায়েন্স পন্য দিয়ে কর্মচারী এবং কর্মীদের পুরস্কৃত করা হয় ।

Related Blogs

FTL Factory Korea Ambassador
Fair Distribution achieved National Productivity