+88 09613505050 (8:30 a.m - 6:00 p.m)

বাণিজ্য মেলা সিক্রেট রেসিপি

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৮-এর রেস্টুরেন্ট ১-এ ২ হাজার ৫০০ স্কয়ার বর্গফুটের সুবিশাল জায়গা নিয়ে ৯টি দেশের ৪৪০টিরও বেশি আউটলেট সম্বলিত জনপ্রিয় রেস্টুরেন্ট ব্র্যান্ড সিক্রেট রেসিপি ও এর বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি ফেয়ার গ্রুপের পেপারনি লিমিটেডের আন্তর্জাতিক ও দেশিয় খাবারের বিশাল আয়োজন করা হয়েছে।

সিক্রেট রেসিপি বাংলাদেশের হেড অফ বিজনেস কেএসএম মহিতুল বারী বলেন, প্রথমবারের মত ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আন্তর্জাতিক ক্যাফে ব্র্যান্ডের অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশের ভোক্তাসাধারণ বিশ্বমানের ক্যাসুয়াল ডাইনিংয়ের পরিপূর্ণ অভিজ্ঞতা নিতে পারছেন।

তিনি আরো বলেন, সিক্রেট রেসিপির ফুড কোর্টে কোন হিডেন চার্জ ছাড়া ডিক্লেয়ার্ড মূল্যে খাবার বিক্রি করা হয়। স্বাস্থ্যসম্মত ও পরিচ্ছন্ন পরিবেশে রান্না ও পরিবেশনের মাধ্যমে, বিশেষ করে বিগত বছরগুলোর তিক্ত অভিজ্ঞতার সমস্যার সমাধানে তথা ক্রেতাসাধারণের সুবিধার্থে এই বছর আমরা প্রথমবারের মত অংশগ্রহণ করে সর্বোত্তম গ্রাহকসেবা নিশ্চিত করছি।

ফেয়ার গ্রুপের হেড অফ মার্কেটিং জেএম তসলিম কবীর বলেন, মেলায় আগত দর্শনার্থী ও ভোজনরসিকদের চাহিদার কথা মাথায় রেখে বিশ্বমানের খাবারের সঙ্গে স্বাস্থ্যকর পরিবেশের নিশ্চয়তা প্রদান করতেই বাণিজ্য মেলায় সিক্রেট রেসিপির ফুডকোর্ট স্থাপিত হয়েছে। সিক্রেট রেসিপির আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত কেকসহ বিভিন্ন স্ন্যাকস, হেভি মিলস ও ড্রিংকস জাতীয় খাবার এখানে রয়েছে।

তিনি আরো বলেন, সিক্রেট রেসিপি বাংলাদেশের পাশাপাশি পেপারনি লিমিটেডের রয়েছে নিজস্ব ফুড কর্নার, যেখানে আন্তর্জাতিক খাদ্য উপকরণ বিশেষত অলিটালিয়া অ্যাডিবল অয়েল ও ন্যাশনাল বাসমতি চালে রান্না সর্বোৎকৃষ্ট মান ও সেরা স্বাদের বাসমতি ভুনা খিচুড়ি, বিফ আচারি, মাটনকারি ইত্যাদি পরিবেশন করা হচ্ছে। ক্রেতাসাধারনের ক্রয়সীমার মধ্যে সব খাবারের মূল্য নির্ধারণ করা হয়েছে বলেও তিনি নিশ্চিত করেন।

এছাড়া ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষ্যে সিক্রেট রেসিপির ফুডকোর্টে রয়েছে সপ্তাহের বিভিন্ন দিনে বিভিন্ন ধরণের প্রমোশনাল অফার। সিক্রেট রেসিপির একটি মিলের সঙ্গে বিশ্বখ্যাত চকোলেট ইন্ডালজেন্স কেকের অফার স্লাইস ফ্রি, হ্যাপি আওয়ার অফার, পেপারনি ফুডকোর্টে একটি মিল কিনলে পরবর্তী মিলে ৫০% ডিসকাউন্ট ইত্যাদি। এছাড়াও সিক্রেট রেসিপি বাংলাদেশের প্রিভিলেজ কার্ডহোল্ডারদের জন্য থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট।

সিক্রেট রেসিপি বাংলাদেশের ফেসবুক পেইজ Secretrecipe.bd এর মাধ্যমে যে কোনো সময় প্রয়োজনীয় আপডেট নিতে পারেন। এছাড়া বাণিজ্য মেলার মেইন গেইট দিয়ে হাতের ডানে সোজা পশ্চিম দিকের শেষ প্রান্তে সার্ভিস গেইটের পাশে বাণিজ্য মেলা শিশু পার্কের সঙ্গে রেস্টুরেন্ট-১।

সুত্রঃ মানবকণ্ঠ

Related Blogs

FTL Factory Korea Ambassador
Fair Distribution achieved National Productivity