+88 09613505050 (8:30 a.m - 6:00 p.m)

১ম জাতীয় শিল্প মেলায় হাই টেক ইন্ড্রাষ্ট্রি ক্যাটাগরিতে পুরষ্কৃত ফেয়ার ইলেকট্রনিক্স

ঢাকা, রবিবার, ৭ এপ্রিল, ২০১৯ – ১ম জাতীয় শিল্প মেলা ২০১৯-এ হাই টেক ইন্ড্রাষ্ট্রি ক্যাটাগরিতে পুরষ্কৃত হয়েছে ফেয়ার গ্রæপের অঙ্গপ্রতিষ্ঠান ফেয়ার ইলেকট্রনিক্স। গতকাল আগারগাঁওস্থ বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে মেলার সমাপনী অনুষ্ঠানে মাননীয় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন -এর কাছ থেকে ফেয়ার গ্রæপের পরিচালক, লেঃ কর্ণেল অবঃ নূর মোহাম্মদ শিকদার সম্মাননা সনদ ও ক্রেষ্ট গ্রহণ করেন। আগারগাঁওস্থ বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রের হল- বি তে ফেয়ার ইলেকট্রনিক্স স্যামসাং-এর পণ্য প্রদর্শন ও বিক্রয় করছে। এখানে আছে স্যামসাং-এর মোবাইল ফোন, টিভি, ফ্রিজ, এসি এবং মাইক্রোওয়েভ ওভেন যা বাংলাদেশে উৎপাদন ও সংযোজন করা হচ্ছে।

 

 

এর আগে বিগত ৩১ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১ম জাতীয় শিল্প মেলা ২০১৯-এর উদ্বোধন করেন এবং মেলা প্রাঙ্গন ঘুরে দেখেন। এইসময় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, বানিজ্যমন্ত্রী টিপু মুন্সি, প্রধানমন্ত্রীর বেসরকারি খাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, শিল্পপ্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন প্রধানমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন। ফেয়ার গ্রæপের চিফ মার্কেটিং অফিসার মোঃ মেজবাহ উদ্দিন মাননীয় প্রধানমন্ত্রী ও অন্যান্য অতিথিদের ফেয়ার ইলেকট্রনিক্সের উৎপাদিত স্যামসাং পণ্য ও কারখানা কার্যক্রম বর্ণনা করেন।

 

ফটো কার্টেসি: পিআইডি

 

 

ফেয়ার গ্রæপের চেয়ারম্যান জনাব রুহুল আলম আল মাহবুব বলেন, “সরকারের-এর এই সম্মাননায় আমরা অত্যন্ত আনন্দিত এবং সম্মানিত বোধ করছি যা আমাদের উত্তরোত্তর উন্নতির জন্য অনুপ্রেরণা যোগাবে। মাননীয় শিল্পমন্ত্রী ও মন্ত্রণালয়ের সকল কর্মকর্তাকে ধন্যবাদ তাদের সর্বাতœক সহযোগীতার জন্য এবং আমরা গ্রাহকদের বিশ^সেরা স্যামসাং-এর সেরা পণ্যের অভিজ্ঞতা দেয়ার জন্য বদ্ধপরিকর।”

Related Blogs

FTL Factory Korea Ambassador
Fair Distribution achieved National Productivity