+88 09613505050 (8:30 a.m - 6:00 p.m)

ফেয়ার ইলেকট্রনিক্সের পার্টনার সম্মেলন “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় একসাথে” অনুষ্ঠিত

মঙ্গলবার, মার্চ ২৩, ২০২১, ঢাকা – ব্যাপক অংশগ্রহণ ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্প্রতি কক্সবাজারের রয়েল টিউলিপ হোটেলে ফেয়ার ইলেকট্রনিক্সের ব্র্যান্ড শপ পার্টনার ও রিটেইল শপ পার্টনারদের নিয়ে ২ দিনব্যাপী সফলভাবে অনুষ্ঠিত হল “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় একসাথে” শীর্ষক ব্যাবসায় সম্মেলন। স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের কান্ট্রি হেড ও ম্যানেজিং ডাইরেক্টর হয়্যানসাং উ; জেনারেল ম্যানেজার বোমিন কিম; হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স এন্ড আইটি শাহরিয়ার বিন লুৎফর; হেড অব মোবাইল মোঃ মূয়ীদুর রহমান, কনজ্যুমার ইলেকট্রনিক্স বিভাগের হেড অব সেলস এন্ড পার্টনার ম্যানেজমেন্ট সাদ বিন হাসান, ফেয়ার গ্ৰুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব; ডিরেক্টর মুতাসিম দাইয়ান; উপদেষ্ঠা মেজর জেনারেল হামিদ আর. চৌধুরী, আরসিডিএস, পিএসসি (অব.); চীফ মার্কেটিং অফিসার মেসবাহ উদ্দিন; ফেয়ার ইলেকট্রনিক্সের ডিরেক্টর অপারেশনস ফিরোজ মোহাম্মদ; হেড অফ পার্টনার সেলস চ্যানেল সাইফুল ইসলামসহ স্যামসাং এবং ফেয়ার গ্ৰুপের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ফেয়ার ইলেকট্রনিক্স স্যামসাং মোবাইল ফোন, টিভি, ফ্রিজ, এয়ার কন্ডিশনার এবং মাইক্রোওয়েভ ওভেন-এর প্রস্তুতকারক ও বিপননকারী।

প্রথম দিনের অনুষ্ঠানে আগত সকল বিজনেস পার্টনার ও সেলস টিমের সদস্যদের নিয়ে দল গঠন করে বিভিন্ন দল ভিত্তিক কার্যক্রম অনুষ্ঠিত হয়। দ্বিতীয় দিনের কার্যক্রমে ছিল বিজনেস সেশন যেখানে স্যামসাং এর বিভিন্ন নিত্য নতুন পণ্য, উদ্ভাবনী উৎকর্ষতা, ফেয়ার ইলেকট্রনিক্সের কর্মপদ্বতি, বিক্রয়কর্মী ও পার্টনারদের বিক্রয় দক্ষতা বৃদ্ধি এবং সারা বছরের ব্যবসায়ীক কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। বিজনেস সেশনে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিক্স বিভাগের হেড অব সেলস এন্ড পার্টনার ম্যানেজমেন্ট সাদ বিন হাসান, টিভি প্রডাক্ট ম্যানেজার মোঃ জুলফিকার আলী, রেফ্রিজারেটর প্রডাক্ট ম্যানেজার শামীম আহসান খান, ফেয়ার ইলেকট্রনিক্সের ডিরেক্টর অপারেশনস ফিরোজ মোহাম্মদ পার্টনার ও সেলস টিমের জন্য ব্যবসা সংক্রান্ত প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

পরবর্তীতে সন্ধ্যায় সকল অতিথিদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় পুরষ্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ফেয়ার ইলেকট্রনিক্সের ডিরেক্টর অপারেশনস ফিরোজ মোহাম্মদ। এর ধারাবাহিকতায় মূল্যবান বক্তব্য দেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের কান্ট্রি হেড ও ম্যানেজিং ডাইরেক্টর হয়্যানসাং উ এবং ফেয়ার গ্ৰুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব।

News link is given below – ফেয়ার ইলেকট্রনিকসের পার্টনার সম্মেলন

Related Blogs

Hyundai 39th Korean Cup Golf Tournament 2023
receives President's award for Industrial Development
Motor show